Welcome to

Divine World KP Academy

Our services

KP Astrology

KP জ্যোতিষ আমাদের সবার সামনে এনে ছিলেন K.S.কৃষ্ণ মূর্তি মহাশয়। এই পধোদির মাধ্যমে যেকোন মানুষ এর ভবিষ্যৎ এর সম্বন্ধে বিশেষ ভাবে সুক্ষ বিচার করা যায়। এই পদ্ধতিতে অনেকরকম উপায় বলা আছে যার মাধ্যমে মানুষ আর অনেক সমস্যার সমাধান ও করা যায়। সবথেকে বড়ো কথা হলো এই জ্যোতিষ পদ্ধতিতে পাথর ছাড়াও প্রতিকার করা যায়। বরং এটাও বলা যায় যে পাথর দেওয়ার দরকার হয়না।

02

Sankha Twatta

সংখ্যাতত্ব একটা খুবই আকর্ষনিয় বিষয়। যেখানে আমরা আমাদের জন্ম তারিখ নিয়ে সেই তারিখ এর থেকে বিচার করতে পারবে যে সেই মানুষটার প্রকৃতি, চরিত্র কেমন হবে। বিচার করতে পারি প্রতিটা বছর তার জন্য কেমন কাটবে। আর সাথে নিজের নাম কে নিজের জন্য কিভাবে আমরা ভাগ্যবান করতে পারবো। কোন নম্বর এর গাড়ি নিলে আমাদের এক্সিডেন্ট কম হবে। এই শিক্ষা গ্রহণ এর ফলে মানুষ নিজের ও নিজের পরীবারের বা অন্য যেকোনো মানুষকে অনেক সাহায্য করতে পারবে প্রতিদিন এর চলার পথে। খুব সুন্দর ভাবে এর থেকে নিজের পেশাগত জীবন ও তৈরী করে নিতে পারে।

03

Vaastu

বাস্তুবিদ্যা (বাস্তু) হল স্থাপত্যের প্রাচীন বিজ্ঞান। বাস্তুশাস্ত্র হল দিকনির্দেশের বিজ্ঞান এবং এটি প্রকৃতির 5টি উপাদান এবং মানুষ এবং পদার্থের মধ্যে ভারসাম্যের সমন্বয়। এটি একজন ব্যক্তির মিথস্ক্রিয়া সম্পর্কে যা একটি সূক্ষ্ম অনুকূল পরিবেশ তৈরি করে। আমরা আমাদের বিশেষজ্ঞদের দ্বারা সেরাটি নিয়ে আসি, যার ফলে সবচেয়ে আলোকিত পরিবেশে স্বাস্থ্য, সম্পদ, সুখ এবং সমৃদ্ধি বৃদ্ধি পায়। আপনি কি বাস্তুবিদ্যা শিখতে আগ্রহী তাহলে আমাদের একাডেমির জন্য আমাদের সাথে যোগাযোগ করুন।

04

Reiki

‘রেইকি’ হল আধ্যাত্মিক নিরাময়ের একটি পদ্ধতি। নিরাময় শুধুমাত্র স্বাস্থ্য বা শারীরিক সমস্যা নিরাময় সম্পর্কে নয়। কিছু ক্ষেত্রে, নিরাময় মানে মানব জীবনের বিভিন্ন বাস্তব সমস্যা নিরাময় করা। এটি এক ধরনের শক্তি, একটি ইতিবাচক শক্তি। প্রকৃত দীক্ষা পদ্ধতি (Reiki Attunement) এবং সঠিক প্রয়োগ পদ্ধতি শেখানোর মাধ্যমে একজন শিক্ষার্থীর মধ্যে এই শক্তির প্রকাশ ঘটে। রেইকি শেখার জন্য আপনাকে সাধু হতে হবে না। যে কোন পেশার মানুষ এই ক্লাস করতে পারে এবং এর ফলে তারা নিজের এবং অন্যদের জন্য ভাল করতে পারে। শিশু থেকে বৃদ্ধ সবাই যে কোনো পরিস্থিতিতে এই শক্তির দীক্ষা নিতে পারে। আমরা দুই দিনের ক্লাস অফার করি।

05

Angel Therapy

এটি একটি চমৎকার আধ্যাত্মিক নিরাময় পদ্ধতি যা আপনার অভিভাবক দেবদূত এবং প্রধান দেবদূতদের সাথে কাজ করে। ফেরেশতা সবসময় আমাদের চারপাশে থাকে। একজন আনুষঙ্গিক সুবিধাকারী এবং অনুশীলনকারী তার নিজের কাজের মাধ্যমে ফেরেশতাদের সাথে সংযোগস্থাপন করতে পারেন। অন্যদের একজন অনুশীলনকারীর প্রয়োজন যিনি বিভিন্ন সরঞ্জাম ব্যবহার করবেন, যেমন একটি অ্যাঞ্জেল কার্ড ডেক, রিডিং দেওয়ার জন্য এবং যারা তাদের ফেরেশতা এবং প্রিয়জনদের চ্যানেল করতে পারে। এখন প্রশ্ন হল আপনি এটা কেন করবেন? অ্যাঞ্জেল হিলারদের মতে, প্রত্যেকেরই অভিভাবক ফেরেশতা রয়েছে এবং তাদের সাথে সংযোগ আপনার জীবনে আরও সম্প্রীতি এবং শান্তি আনতে সহায়তা করে। বিশ্বাসীরা বিশ্বাস করেন যে ফেরেশতারা অনেক ক্ষেত্রে স্পষ্ট এবং ইতিবাচক দিকনির্দেশনা দিতে পারে, যেমন অর্থ, সম্পর্ক, স্বাস্থ্য, আপনার জীবনের উদ্দেশ্য জানা, দ্বন্দ্ব সমাধান ইত্যাদি।

06

Tarot/Angel Card Reading

যারা তাদের জীবন, চ্যালেঞ্জ এবং তাদের জীবনের উদ্দেশ্য সম্পর্কে নির্দেশনা এবং অন্তর্দৃষ্টি খুঁজছেন তাদের জন্য এই কার্ড রিডিং একটি শক্তিশালী হাতিয়ার। কার্ডগুলি একটি নির্দিষ্ট পরিস্থিতি সম্পর্কে স্পষ্টতা দেয় এবং কীভাবে সমস্যাটি সমাধান করতে হয় তার পথ দেখায়। রিডিংগুলি লুকানো ব্লকগুলি নিরাময় করতে এবং প্রশ্নের উত্তর খুঁজে পেতে সহায়তা করে। অ্যাঞ্জেল কার্ড রিডিং-এ, উদাহরণস্বরূপ, আমরা আমাদের অভিভাবক দেবদূত এবং অন্যান্য দেবদূতদের সাথে সংযোগ স্থাপন করি এবং আমরা প্রশ্ন করতে পারি “আমাদের কী জানা দরকার?” এবং আমরা কার্ডগুলি থেকে একটি বার্তা পাই যা আমাদের সেই মুহূর্তে প্রয়োজন। তাই আমরা শুধুমাত্র ফেরেশতা, প্রধান দেবদূত এবং দেবদূতদের সাথে সংযোগ স্থাপন করি এবং জিজ্ঞাসা করি এবং আমাদের প্রশ্নের উত্তর কার্ডের মাধ্যমে দেওয়া হবে এবং আমাদের পথ দেখানো হবে।

Crystal Therapy

ক্রিস্টাল থেরাপি বিশ্বজুড়ে বিভিন্ন ঐতিহ্য থেকে আসে তাই এটি করার বিভিন্ন উপায় রয়েছে। ক্রিস্টাল ব্যবহার করে শরীরের শক্তির ভারসাম্য বজায় রাখা সম্ভব। ক্রিস্টাল সবসময় মানবজাতির জন্য একটি অদ্ভুত মুগ্ধতা প্রয়োগ করেছে। অ্যামেথিস্ট থেকে অ্যাগেটস বা কোয়ার্টজ পর্যন্ত, মানুষ স্ফটিকগুলি অর্জন করেছে এবং সেগুলিকে শতাব্দী ধরে বিভিন্ন উপায়ে ব্যবহার করেছে। ইতিহাস জুড়ে, রত্নপাথর এবং স্ফটিকগুলি অলঙ্কার হিসাবে পরিধান করা হয়েছে, প্রতিরক্ষামূলক তাবিজ হিসাবে ব্যবহৃত হয়েছে বা আচার-অনুষ্ঠানের অংশ হিসাবে প্রদর্শিত হয়েছে।

Lamafera Healing

‘Lama’ মানে সদগুরু এবং ‘Fera’ মানে কৌশল অর্থাৎ সদগুরুর কৌশল যার মাধ্যমে জীবন থেকে মৃত্যু এবং মৃত্যু থেকে জীবনে যাত্রা সহজ ও শান্তিপূর্ণ। আত্মার উপলব্ধি তাকে তার অজ্ঞতা কাটিয়ে উঠতে এবং বাধা থেকে মুক্ত করতে সহায়তা করে। লামাফেরা একটি অত্যন্ত শক্তিশালী নিরাময় পদ্ধতি যার মাধ্যমে যেকোনো ধরনের নেতিবাচকতা, কালো জাদু, বানান, সত্তা, কার্যকরী বাধা, গুরুতর অসুস্থতা বা আর্থিক বাধা দূর করা যায়। এটি সমস্ত প্লেনে শক্তি ক্ষেত্রগুলিকে ভারসাম্যপূর্ণ করতে দেয়। এর অর্থ হল সমস্ত সাতটি চক্রে শক্তির প্রবাহকে সহজতর করা এবং দেহে আগুন, বায়ু, পৃথিবী, স্থান এবং জলের উপাদানগুলির ভারসাম্য বজায় রাখা। এটি পুরুষ এবং মহিলা শক্তির ভারসাম্য বজায় রাখে। উপরের ভারসাম্য বজায় রাখার মাধ্যমে একজন ব্যক্তি সমস্ত নেতিবাচক শক্তি থেকে সম্পূর্ণরূপে নিরাময় হয়।

Switch Word

এটি এমন একটা বিধা যা শিখলে আমার যে কোন মানুষ আর যে কোনো সমস্যা শুনে ও বুঝে তাকে নিচু শব্দ বা শব্দ জপ করতে বলতে পারি। যার ফলস্বরূপ অনেক টাকা খরচ করে তাদেরকে কোন প্রতিকার করানোর দরকার হয় না। নির্দিষ্ট কিছু নিয়ম এ আমরা আমদের এই সুইচ শব্দ এর জপ করে আমার জীবনকে অনেক ভালো ও সুন্দর করে তুলতে পারি।

Hastorekha

হস্তরেখা একটি পুরানো বিধা। জার মাধ্যমে যাদের জন্ম তারিখ থাকে না কিন্তু  নিজের জীবনের সমস্যা থেকে বেরাতে চায় ও নিজের ভবিষ্যৎ এর সম্পর্কে জানতে চায়। তারা এই বিধার সাহায্য নিতে পারে।

সঠিক পদ্ধতিতে এই বিধা আমরা শিখিয়ে থাকি সাথে ব্যবহারিক অনুশীলন করিয়ে থাকি। যাতে  পরবর্তী সময় শিক্ষার্থীদের কাজ করতে কোনোরকম এর  সমস্যা না হয়।  অন্যান্য সব জ্যোতিষ এর মতোই আমরা আমাদের হাত এর সাহায্যে বিচার করতে পারি প্রতিটা গ্রহ আমাদের কিরুপ ফল দেবে।